অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) ত্রৈমাসিক বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন
ত্রৈমাসিক অগ্রগতি (২৪-২৫) | |||
ক্রম |
বিষয়বস্তু |
ওয়েবসাইটে প্রকাশের তারিখ |
ডাউনলোড |
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম প্রান্তিক (জুলাই-সেপ্টে:/২৩) |
০৩-১০-২০২৪ |
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২য় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর/২৩) |
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৩য় প্রান্তিক (জানুয়ারি-মার্চ/২৪) |
|
|
|
ত্রৈমাসিক অগ্রগতি (২৩-২৪) |
||
ক্রম |
বিষয়বস্তু |
ওয়েবসাইটে প্রকাশের তারিখ |
ডাউনলোড |
১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম প্রান্তিক (জুলাই-সেপ্টে:/২৩) |
০৫-১০-২০২৩ |
|
২ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২য় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর/২৩) |
০৪-০১-২০২৪ |
|
৩ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৩য় প্রান্তিক (জানুয়ারি-মার্চ/২৪) |
০২-৪-২০২৪ |
|
৪ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৪র্থ প্রান্তিক (এপ্রিল-জুন/২৪) |
৩০-০৬-২০২৪ |
|
৫ |
|
|
|
|
ত্রৈমাসিক অগ্রগতি (২২-২৩) |
||
ক্রম |
বিষয়বস্তু |
ওয়েবসাইটে প্রকাশের তারিখ |
ডাউনলোড |
১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম প্রান্তিক (জুলাই-সেপ্টে:/২২) |
|
|
২ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২য় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর/২২) |
|
|
৩ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৩য় প্রান্তিক (জানুয়ারি-মার্চ/২৩) |
|
|
৪ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৪র্থ প্রান্তিক (এপ্রিল-জুন/২৩) |
|
|
৫ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) বার্ষিক স্বমূল্যায়ন প্রতিবেদন |
|
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS