Grievance Redressal Management, Quarterly Progress Reports
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) ত্রৈমাসিক বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন
ত্রৈমাসিক অগ্রগতি (২৪-২৫) |
ক্রম
|
বিষয়বস্তু
|
ওয়েবসাইটে প্রকাশের তারিখ
|
ডাউনলোড
|
১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম প্রান্তিক (জুলাই-সেপ্টে:/২৩) |
০৩-১০-২০২৪
|
|
২ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২য় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর/২৪) |
০১-০১-২০২৫
|
|
৩ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৩য় প্রান্তিক (জানুয়ারি-মার্চ/২৫) |
০১/০৪/২০২৫ |
 |
৪ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৪র্থ প্রান্তিক (এপ্রিল-জুন/২৫) |
|
|
|
ত্রৈমাসিক অগ্রগতি (২৩-২৪)
|
ক্রম
|
বিষয়বস্তু
|
ওয়েবসাইটে প্রকাশের তারিখ
|
ডাউনলোড
|
১
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম প্রান্তিক (জুলাই-সেপ্টে:/২৩)
|
০৫-১০-২০২৩
|

|
২
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২য় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর/২৩)
|
০৪-০১-২০২৪
|
|
৩
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৩য় প্রান্তিক (জানুয়ারি-মার্চ/২৪)
|
০২-৪-২০২৪
|
|
৪
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৪র্থ প্রান্তিক (এপ্রিল-জুন/২৪)
|
৩০-০৬-২০২৪
|
|
৫
|
|
|
|
|
ত্রৈমাসিক অগ্রগতি (২২-২৩)
|
ক্রম
|
বিষয়বস্তু
|
ওয়েবসাইটে প্রকাশের তারিখ
|
ডাউনলোড
|
১
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ১ম প্রান্তিক (জুলাই-সেপ্টে:/২২)
|
|
https://coop.khulnadiv.gov.bd
|
২
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ২য় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর/২২)
|
|
https://coop.khulnadiv.gov.bd
|
৩
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৩য় প্রান্তিক (জানুয়ারি-মার্চ/২৩)
|
|
https://coop.khulnadiv.gov.bd
|
৪
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ৪র্থ প্রান্তিক (এপ্রিল-জুন/২৩)
|
|
https://coop.khulnadiv.gov.bd
|
৫
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) বার্ষিক স্বমূল্যায়ন প্রতিবেদন
|
|
https://coop.khulnadiv.gov.bd
|